বাংলাদেশের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ে উইন্ডিজ

ত্রিদেশীয় সিরিজে নিজেদের প্রথম ম্যাচে আজ উইন্ডিজদের মুখোমুখি হয়েছে টাইগাররা। ইতোমধ্যেই উইন্ডিজদের কাছে টসে হেরেছে বাংলাদেশ। টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন উইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডার।

ঘরোয়া ক্রিকেটের পর আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে ব্যর্থ হওয়া লিটন দাসের জায়গায় তামিম ইকবালের সাথে ওপেন করবেন সৌম্য সরকার। ওয়ান ডাউনে থাকবেন সাকিব আল হাসান। চার নম্বরে মুশফিক।

পাঁচ ও ছয় নম্বরে মিথুন এবং মাহমুদুল্লাহ। সাতে সাব্বির। প্রস্তুতি ম্যাচ না খেললেও, এ ম্যাচে ফিরেছেন নিয়মিত অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। ইনজুরির থেকে ফিট হয়ে ফিরেছন মোস্তাফিজুর রহমান।

রাহীর অভিষেকের অপেক্ষা বাড়িয়ে একাদশে জ্য়গা করে নিয়েছেন মোহাম্মদ সাইফুদ্দিন। এছাড়াও, একাদশে আছেন অফ স্পিন অলরাউন্ডার মেহেদী মিরাজ।

অন্যদিকে উইন্ডিজ একাদশে এসেছে এক পরিবর্তন। বেক কাভার ইনজুরির কারনে সর্বশেষ আয়ারল্যান্ডের বিপক্ষে ১৭৯ রান করা জন ক্যাম্পবেল থাকছেননা একাদশে। তার পরিবর্তন খেলবেন ডওরিচ।

বাংলাদেশ একাদশ :
তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোহাম্মদ মিথুন, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফুদ্দিন, মাশরাফি মুর্তজা (অধিনায়ক), মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ: শেন ডোউরিচ, শাই হোপ (উইকেটরক্ষক), ড্যারেন ব্রাভো, রস্টন চেজ, জনাথন কার্টার, সুনিল আমব্রিস, অ্যাশলে নার্স, জেসন হোল্ডার (অধিনায়ক), কেমার রোচ, শেলডন কোটরেল, শ্যানন গ্যাব্রিয়েল।