প্লে-অফ থেকে ছিটকে গেলেন চেন্নাই অলরাউন্ডার

প্লে-অফে যে তার আর খেলা হচ্ছে না সেটা রবিবারই ম্যাচ শেষে একপ্রকার নিশ্চিত করে দিয়েছেন সিএসকে কোচ স্টিফেন ফ্লেমিং।

রবিবার মোহালিতে পঞ্জাবের বিরুদ্ধে ফিল্ডিং করার সময় ডাইভ দিতে গিয়ে কাঁধে চোট পেলেন চেন্নাইয়ের কেদার যাদব। আজ তাঁর এক্স-রে এবং স্ক্যান করা হবে। সম্ভবত আইপিএলের প্লে-অফে খেলা হবে না কেদারের। বিশ্বকাপের দলে থাকা কেদারের কাঁধে চোট কিন্তু চিন্তায় রাখল টিম ইন্ডিয়া ম্যানেজমেন্টকে।

রবিবার মোহালিতে ফিল্ডিং করার সময় বাউন্ডারি লাইনের কাছে চার বাঁচাতে ডাইভ দেন কেদার যাদব। আর তারপরেই কাঁধে ব্যাথা অনুভব করেন। সিএসকের ফিজিও তাঁকে দীর্ঘক্ষণ পর্যবেক্ষন করেন। এরপর তাঁকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। কিন্তু এদিন আর মাঠে নামেননি তিনি। এবারের আইপিএল-এ যদিও তাঁকে খুব বেশি বল করতে দেখা যায়নি, হ্যামস্ট্রিং-এর সমস্যার কারণে। যেটা বিশ্বকাপে সমস্যায় ফেলতে পারে তাঁকে। কারণ আইপিএল শুরুর আগে বিসিসিআই সব ফ্র্যাঞ্চাইজিকে নির্দেশ দিয়েছিল, বিশ্বকাপের দলে থাকা ক্রিকেটারদের চোট-আঘাত গুরুত্ব দিয়ে দেখতে হবে।

বিশ্বকাপের আর এক মাসও বাকি নেই। তাই কেদার যাদবকে নিয়ে কোনও রকম ঝুঁকি নিতে নারাজ চেন্নাই ফ্র্যাঞ্চাইজি। প্লে-অফে যে তাঁর আর খেলা হচ্ছে না সেটা রবিবারই ম্যাচ শেষে একপ্রকার নিশ্চিত করে দিয়েছেন সিএসকে কোচ স্টিফেন ফ্লেমিং। আজই কেদারের এক্স-রে এবং স্ক্যান করা হবে। তারপরেই তাঁর চোটের পরিস্থিতি কী সেটা জানা যাবে।